ঢাকা, ১৪ অক্টোবর, ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
Biz Barta :: বিজ বার্তা
Place your advertisement here

ভিউসনিকের ডিলার মিট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮  


বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসির আয়োজনে সম্প্রতি রাজধানীর এক হোটেলে অনুষ্ঠিত হলো ভিউসনিক ডিলার মিট ২০১৬।

অনুষ্ঠানে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত ভিউসনিক পণ্যের পরিবেশকদের উপস্থিতিতে ভিউসনিকের বিভিন্ন পণ্য দেখানো হয় এবং পণ্যগুলোর গুণগত মান সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।

মূল পর্বের শুরুতেই ইউসিসির সিইও সারওয়ার মাহমুদ খান অনুষ্ঠানে ভিউসনিক পণ্যের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

দ্বিতীয় পর্বে মঞ্চে আসেন ভিউসনিকের এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস্ ডিরেক্টর ভিনসেন্ট লিউই। কিভাবে ভিউসনিক ভিজুয়াল স্যলুশনের ক্ষেত্রে বিশ্বে সুপরিচিতি লাভ করেছে এবিষয়ে তিনি ভিউসনিকের উপর একটি উপস্থাপনা তুলে ধরেন। ভিউসনিক পণ্যের দেশব্যাপী প্রসার ঘটানোর ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপগুলো তুলে ধরেন ইউসিসির সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট) জয়নুস সালেকীন ফাহাদ।

পরবর্তীতে ভিউসনিক পণ্যের বিভিন্ন জোনের মাস্টার ডিলার, কি একাউন্টস্ ও অথরাইজড রিটেইলারদের সার্টিফিকেট দিয়ে সম্মানিত করা হয়।

উল্লেখ্য, ইউসিসি সম্প্রতি ভিউসনিকের ১৮.৫ ইঞ্চি থেকে ৩৭ ইঞ্চি স্ক্রীন পর্যন্ত বিভিন্ন মডেলের মনিটরসহ আরও বিভিন্ন প্রকার ভিজুয়াল ডিসপ্লে ও প্রজেক্টর বাংলাদেশের বাজারে বাজারজাত করা শুরু করেছে। এর মধ্যে রয়েছে গেমিং সিরিজ, এন্টারটেইমেন্ট সিরিজ ও প্রফেশনাল সিরিজ মনিটর। যার মধ্যে উল্লেখযোগ্য ৩২ ইঞ্চি কার্ভ মনিটর, ২৭ ইঞ্চি ৪কে মনিটর। এছাড়াও রয়েছে এলএফডি (লার্জ ফরমেট ডিসপ্লে), ইন্টারএক্ট্রিভ ডিসপ্লে, হাই রেজুলেশন প্রজেক্টর, ই-পোস্টরসহ টোটাল বিজনেস স্যলুশন ব্যবস্থা।


Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here