ঢাকা, ১৪ অক্টোবর, ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
Biz Barta :: বিজ বার্তা
Place your advertisement here

নিহাদ কবির ফের এমসিসিআই`র সভাপতি

বিজবার্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮  


ঢাকা : ব্যারিস্টার নিহাদ কবির আবারও মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) সভাপতি ও গোলাম মাইনুদ্দিন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। আগামী এক বছরের জন্য এই দুই জন দেশের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠনটি পরিচালনা করবেন। নতুন কমিটির প্রথম সভায় চেম্বার কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে তাদের পুনঃনির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ১১৪তম বার্ষিক সাধারণ সভায় কমিটির অনুমোদন দেওয়া হয়।

সৈয়দ ইশতিয়াক আহমেদ অ্যান্ড অ্যাসোসিয়েটস এর সিনিয়র পার্টনার ব্যারিস্টার নিহাদ কবির বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। তিনি কেদারপুর টি কোম্পানি লিমিটেডের পরিচালক ও শেয়ারহোল্ডার এবং দৈনিক সংবাদের প্রকাশক ও শেয়ারহোল্ডার।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান গোলাম মাইনুদ্দিন ২০১৯ সালের জন্য এমসিসিআই এর সহসভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সাবেক সহসভাপতি এবং বাংলাদেশ সিগারেট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের বর্তমান সহ সভাপতি।

এছাড়াও তিনি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই), অ্যাডভান্স কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ইনফ্রাস্ট্রাকচার ইনভেস্টমেন্ট ফ্যাসিলিটেশন কোম্পানির পরিচালকের দায়িত্বে আছেন।


Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here