ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০ || ৭ আশ্বিন ১৪২৭
Biz Barta :: বিজ বার্তা
Place your advertisement here

সঞ্চয়পত্রের লেনদেন সপ্তাহে দুইদিন

বিজবার্তা রিপোর্ট :

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০  


মান্যুয়াল এবং অনলাইন উভয় পদ্ধতিতে ইস্যুকৃত সঞ্চয়পত্রের লেনদেন কার্যক্রম চালু রাখতে সপ্তাহের দুই দিন খোলা রাখা হবে সঞ্চয় অধিদপ্তরের সকল জেলা অফিস।

 

এর আগে শুধুমাত্র অনলাইন ব্যবস্থায় যেসব গ্রাহক সঞ্চয়পত্র কেনে তাদের জন্য শুধুমাত্র বৃহস্পতিবার অফিস খুলে রেখে কার্যক্রম চালানো হয়। তবে, আজ (বৃহস্পতিবার) সন্ধায় সঞ্চয় অধিদপ্তরের জারি করা পরিপত্রে, ম্যানুয়াল ব্যবস্থায় সঞ্চয়পত্র কেনা গ্রাহকদের লেনদেন কার্যক্রম পরিচালনার জন্য বুধবারও অফিস খুলে রাখার সিদ্ধান্ত হয়।

 

পরিপত্রে বলা হয়, সপ্তাহের দুই দিন সঞ্চয় অধিদপ্তরের আওতাধীন সকল জেলাসঞ্চয় অফিস, ব্যুরো এবং জাতীয় সঞ্চয় বিশেষ ব্যুরোসহ সরকার কর্তৃক ঘোষিত সাধারণ ছুটির মধ্যেও সপ্তাহে দুই দিন খোলা থাকবে। লেনদেন সময় হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

 

অফিস চলাকালীন সময়ে সতর্কতা ও নিরাপত্তামূলক সার্বিক ব্যবস্থা গ্রহণ করে দায়িত্ব পালনের নির্দেশনা দেয়া হয়। অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালকরা বিষয়টি তদারকি করবে।

 

সরকারি ছুটিকালীন সময়ে সঞ্চয় অধিদপ্তরের কার্যক্রম বন্ধ থাকায়, সমস্যায় পরে সাধারণ বিনিয়োগকারীরা। বিশেষ করে মুনাফা উত্তোলন করতে না পারায় সমস্যা প্রকট হয়। সব দিক বিবেচনা করে অফিস কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নিলো সঞ্চয় অধিদপ্তর।   


Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here
Place your advertisement here